ক্রমিক নং |
সেবার নাম |
প্রয়োজনীয় সর্বোচ্চ সময় (ঘন্টা/দিন/মাস) |
প্রয়োজনীয় কাগজপত্র |
কাগজপত্র/আবেদন ফর্ম প্রাপ্তির স্থান |
সেবামূল্য ও পরিশোধ পদ্ধতি (যদি থাকে) |
শাখার নামসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (কর্মকর্তার পদবী, রম্নম নম্বর, বাংলাদেশের কোড, জেলা ও উপজেলা কোডসহ টেলিফোন/মোবাইল নম্বর, ই-মেইল এড্রেস |
উর্দ্ধতন কর্মকর্তার পদবী, রম্নম নম্বর, বাংলাদেশের কোড, জেলা ও উপজেলা কোডসহ টেলিফোন/মোবাইল নম্বর, ই-মেইল এড্রেস |
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান। |
সর্বোচ্চ দুই দিন। |
প্রধান কার্যালয়, জেলা কার্যালয় ও উপজেলা কার্যালয়ে সংশ্লিষ্ট কাজে নিয়োজিত কর্মকর্তাগণ। | |||||
আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ গ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান। | সংশ্লিষ্ট প্রশিক্ষন সমন্বয়কারী। | ||||||
ইউনিয়ন ডিজিটাল সেন্টারেগুলোকে সহায়তা প্রদান। |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস